ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

মেয়রপ্রার্থীকে হত্যাচেষ্টা: কলাপাড়া ছাত্রলীগ সভাপতি কারাগারে

পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থীকে হত্যাচেষ্টার মামলায় পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা শাখা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জান শুভ ও আরেক নেতা আলিফ মাহমুদ রুদ্রকে কারাগারে পাঠিয়েছে আদালত। রোববার (৭ ফেব্রুয়ারি) একটি হত্যাচেষ্টা মামলায় পটুয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করতে গেলে জ্যেষ্ঠ বিচারক মো. জামাল হোসেন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।সম্প্রতি পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে ‘জগ’ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের সমর্থক রাকিবুল ইসলাম দীপ্তকে (২২) ধারালো অস্ত্র দিয়ে হত্যাচেষ্টা মামলা করা হয় ছাত্রলীগের ওই দুই নেতার বিরুদ্ধে।


২৬ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে শহরের মনোহরপট্টি তিন রাস্তার মোড়ে আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্রসহ অজ্ঞাতনামা ৮-১০ জন ধারালো অস্ত্র দ্বারা দীপ্তকে হত্যাচেষ্টা চালান।


ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় দীপ্তকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। পরবর্তীতে দীপ্তকে বরিশাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে তাকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


এ ঘটনার পরদিন ২৭ জানুয়ারি দীপ্তর মা মোসা. সেলিনা বেগম বাদী হয়ে আসাদুজ্জান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্রসহ অজ্ঞাত নামা ৮-১০ জনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

ads

Our Facebook Page